বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ায় বর্ষীয়ান আইনজীবী প্রয়াত এম.আমিরুল ইসলামের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: / ২১৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১১ অপরাহ্ন

কুষ্টিয়ায় বর্ষীয়ান আইনজীবী ল কলেজের অধ্যক্ষ প্রয়াত এম. আমিরুল ইসলামের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে কুষ্টিয়া ‘ল’ কলেজ মাঠে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কুষ্টিয়া ‘ল’ কলেজের আয়োজনে শতশত মানুষের ঢল নামে শোকসভা ও দোয়া মাহফিলে ।

সভায় ল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডঃ এম এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ্যাডঃ খন্দকার সামসুল আলম দুদু, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, ল কলেজের পরিচালনা পর্ষদের বিদোৎসাহী সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আ.স.ম.আক্তারুজ্জামান মাসুম, সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, পাবলিক প্রসিকিউটর ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অনুপ কুমার নন্দী,কুষ্টিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান, শহর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহমেদ,‘ল’ কলেজের অধ্যাপক আব্দুর রশিদ, আহম্মেদ আলী, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ, পরিচালনা পর্ষদের সদস্য এমদাদুল হক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন এ্যাডঃ এম আমিরুল ইসলামের সহধর্মীনি হোসনেআরা বেগম ও কণ্যা তানিয়া শারমিন হেমা। সভায় বক্তারা বলেন, বর্ষীয়ান আইনজীবী প্রয়াত এম.আমিরুল ইসলামের ছিলেন একজন সৎ, নিলোভী, আদর্শবান মানুষ। তিনি কুষ্টিয়ায় আইন-অঙ্গনকে করেছেন সমৃদ্ধ । তার নেতৃত্বে জেলার আইন-অঙ্গন হয়েছে অনেক গতিশীল । আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । দোয়া পরিচালনা করেন কুষ্টিয়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ঈমাম মওলানা আসাদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর