সোমবার, ২১ জুন ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে মাস্ক পরিধান না করায় মোবাইল কোর্টের জরিমানা

নিজস্ব প্রতিবেদক: / ১১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে সরকারি নির্দেশ অমান্য করে মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৭ জনকে সংক্রামক রোগ (নিয়ন্ত্রণ প্রতিরোধ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী ১৬ হাজার ৫০০ টাকা, জনগণের স্বাস্থ্য ও জীবনের জন্য ঝুঁকিপূর্ন হতে পারে এমন উপায়ে এবং অনুমোদন ছাড়া গ্যাসের সিলিন্ডার বিক্রি ও ব্রয়লার মুরগীর দোকান চালানোর অপরাধে ৫ জনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ২৫ হাজার টাকা এবং অনুমোদন ছাড়া সার ও বীজ বিক্রি করায় একজনকে সার ব্যবস্থাপনা আইন ২০০৬ অনুযায়ী ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে মোবাইল কোর্ট।

রোববার সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত চার ঘন্টাব্যাপী উপজেলার বাঁশগ্রাম ও পান্টি বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম, বাঁশগ্রাম ইউপি চেয়ারম্যান জামাল সরকার,পান্টি ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান, ফাঁড়ির পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এতথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, বিভিন্ন অপরাধে ২৩ টি মামলায় ৪৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।এছাড়াও যাদের মাস্ক নাই, তাদের মাস্ক প্রদান করা হয় এবং সবাইকে কঠোরভাবে সতর্কতা করা হয়েছে।তিনি আরো বলেন, জনস্বার্থে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর