শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

কুষ্টিয়ায় বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ১৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ১৯৯৪সালে প্রতিষ্ঠিত অবসরপ্রাপ্ত সেনা নৌ ও বিমান বাহিনীর সদস্যদের নিয়ে গঠিত বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা কুষ্টিয়া । অত্র সংস্থার বার্ষিক সাধারণ সভা সভাপতি অনারারি ক্যাপ্টেন (অব) মো: শামছুল আলমের সভাপতিত্বে ২৮নভেম্বর শনিবার বেলা ১১টায় ডিসিকোর্ট সংলগ্ন প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু হয়। ওয়ারেন্ট অফিসার অব শেখ মোহাম্মদ সেলিমের পরিচালনায় গতবছর ৪জন অবসরপ্রাপ্ত সৈনিক সদস্য ও তাদের স্ত্রী মৃত্যুবরণ করায় মাগফিরাত এবং সংস্থার সফলতা ও সদস্যদের মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক মাষ্টার ওয়ারেন্ট অফিসার (অব:) মতিয়ার রহমান বাংলাদেশ প্রাক্তন সৈনিক সংস্থা কুষ্টিয়ার বিগত দিনের সংস্থার আয়-ব্যয় এবং কমিটি বিলুপ্ত করে উপস্থিত সাধারণ সদস্যদের কন্ঠ ভোটে ১৭সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

৩বছর মেয়াদে নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি অনারারি ক্যাপ্টেন (অব) মো: শামছুল আলম সহ-সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার অব মো: আজিজুল হক, সহ-সভাপতি ওয়ারেন্ট অফিসার অব মোশারফ হোসেন, সহ-সভাপতি ওয়ারেন্ট অফিসার অব শেখ মোহাম্মদ সেলিম সাধারণ সম্পাদক মাষ্টার ওয়ারেন্ট অফিসার (অব:) মতিয়ুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়ারেন্ট অফিসার অব:আব্দুল ওয়াহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক কর্পোরাল অব মো: বদর উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজেন্ট অব: মো: মোজাম্মেল হক, কোষাধ্যক্ষ সার্জেন্ট অব: আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক কর্পোরাল অব: মো: আজিজুর রহমান, সহ-সাংগঠনিক সার্জেন্ট অব: শাহজাহান আলী, সহ-সাংগঠনিক কর্পোরাল অব:মো: মাসুম আহমেদ, সহ-সাংগঠনিক সাজেন্ট অব: মো: ইউসুফ আলী, দপ্তর সম্পাদক সার্জেন্ট অব: সামসুর রহমান, সহকারী দপ্তর পিভিটি অব: আশরাফুল হক, সাংস্কৃতিক সম্পাদক কর্পোরাল অব: রবিউল ইসলাম ও ক্রীড়া সম্পাদক ল্যান্স কর্পোরাল অব: খন্দকার ফারুক আহমেদ।

নব নির্বাচিত সভাপতি বলেন, আপনাদের মতামত পরামর্শ আগামী দিনের পথচলা সুগম হবে। নিয়মিত অফিসে আসার আহবান জানিয়ে উপস্থিত ও যারা উপস্থিত হতে পারেনি তাদের সকলের সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে সভা শেষ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর