রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীরা জনগণের আস্থা হারিয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে : রিজভী মেহেরপুরের মুজিবনগরে টিকটক ভিডিও বানাতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু সরকার জানে না, খটকা লাগে এখানেই : প্রেস ক্লাব সভাপতি চাকরি দেওয়ার নামে প্রতিদিন তাদের আয় ১৫ লাখ টাকা! আর্ন এন্ড লিভদর উদ্যোগে কুষ্টিয়াতে হাফেজিয়া মাদ্রাসায় নৈশভোজ ও উপহার সামগ্রী বিতরণ নাথেরপেটুয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩ কবি ও গীতিকার আজিজুর রহমানের কনিষ্ঠ পূত্রের ইন্তেকাল কথা বলতে পারছেন না সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী ইয়োহানি কুষ্টিয়ায় করোনায় দুই জনের মৃত্যু শনাক্ত ২৯

বাসায় ফিরলেন অভিনেতা আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক / ১৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

অভিনেতা আজিজুল হাকিম হাসপাতাল থেকে বাসায় ফিরলেন। আজ বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১টার দিকে নগরীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ত্যাগ করেন তিনি।

এ তথ্য নিশ্চিত করে আজিজুল হাকিমের মেয়ে নাযাহ হাকিম বলেন,আল্লাহর অশেষ রহমতে বাবা এখন ভালো আছেন। হাঁটাচলাও করতে পারছেন। আজ দুপুরের দিকে বাবাকে নিয়ে বাসায় ফিরেছি। বাসায় ফিরলেও বাবাকে দীর্ঘ সময় বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সবাই বাবার জন্য দোয়া করবেন। সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন আজিজুল হাকিম। এখন আজিজুল হাকিম, জিনাত হাকিম ও তাদের পুত্র মুহাইমিন রিদোয়ান হাকিম (হৃদ) করোনামুক্ত বলে জানিয়েছেন নাযাহ।

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ১২ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে ভর্তি করা হয় আজিজুল হাকিমকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ১৩ নভেম্বর সকাল সাড়ে ৮টায় ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়। বেশি মাত্রায় এ অভিনেতার ফুসফুস সংক্রমিত হওয়ায়, পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত ১৫ নভেম্বর সন্ধ্যায় আজিজুল হাকিমের লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ১৭ নভেম্বর বিকালে তাকে কেবিনে নেওয়া হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা। অন্যদিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, বাসা থেকে চিকিৎসা নেন জিনাত হাকিম ও মুহাইমিন রিদোয়ান হাকিম।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর