বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন ইউএনও রাজীবুল ইসলাম খান

নিজস্ব প্রতিবেদক: / ১৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জিলাপীতলা বাজারে শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ৯ টি ভ্যারাইটিজ দোকান পুড়ে প্রায় ৪ লক্ষ ৭৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার দুপুরে সংঘটিত অগ্নি দুর্ঘটনায় ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আসে। অগ্নিপাতের খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। পরিদর্শন কালে ক্ষতিগ্রস্থদের সার্বিক খোঁজখবর নিয়ে সরকারি সাহায্য সহযোগীতার আশ্বাস দেন।

ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে জানা গেছে, অগ্নিকান্ডে হাফিজুলের কীটনাশক দোকানে ১ লক্ষ ৫০ হাজার টাকা, মজনু’র ভূসিমালের দোকানে ৮০ হাজার টাকা, সেন্টুর মুদি দোকানে ৭০ হাজার টাকা, মনিরুলের টি স্টলে ২০ হাজার টাকা, জামালের দোকানে ৩০ হাজার টাকা, শরিফুলের কম্পিউটার এন্ড ক্যাবলের দোকানে ৫০ হাজার টাকা, আকিজের দোকানে ৩০ হাজার টাকা, গফুরের দোকানে ৩০ হাজার টাকা এবং মোজাম্মেল হকের ফার্নিচার দোকানে ১০ হাজার টাকার মত ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এবিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ জাহিদুর রহমান বলেন, শর্ট সার্কিট থেকে সংঘটিত অগ্নিকান্ডে ৯ টি ভ্যারাটিজ দোকানে প্রায় ৪ লক্ষ ৭৫ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, এটি একটি দুর্ঘটনা। ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরণ করা তো সম্ভব নয়।তবে ব্যবসায়ীরা যেন ঘুরে দাঁড়াতে পারে,সেজন্য সরকারি সাহায্য সহযোগীতায় ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর