শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

কুষ্টিয়ায় চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক: / ২৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

গরীব দুস্থদের জন্য ভিজিডি কর্মসূচিতে বিত্তবানদের নামে গোপনে কার্ড করে চাল আত্মসাৎ এর দায়ে করা মামলায় জামিন নিতে গেলে বিজ্ঞ আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন কুষ্টিয়ার এক ইউপি চেয়ারম্যানকে।
উল্লেখ্য দৌলতপুর উপজেলার ৯ নং রিফায়েতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু ২০১৯-২০২০ অর্থ বছরের ভিজিডি কার্ডের তালিকায় অনুমতি ছাড়া প্রতারণার আশ্রয় নিয়ে শিতলাইপাড়া গ্রামের বিত্তশালী ব্যক্তি আ. সামাদ এর স্ত্রী রুবিনা খাতুনের ভোটার আইডি কার্ড ব্যবহার করে ভিজিডি কার্ড তৈরি করেন এবং তাদের অজান্তে চাল উত্তোলন করে আত্মসাৎ করেন।
একইভাবে শিতলাইপাড়া গ্রামের আঃ সামাদ এর ছেলে সাদ্দাম হোসেন, রিফায়েতপুর গ্রামের মৃত মিনার আলীর ছেলে রেজাউল হক, মৃত আহাদ আলী ছেলে সাবান আলীর ভোটার আইডি কার্ড জাল করে ইউনিয়ন চেয়ারম্যান ভিজিডির চাল উত্তোলন করে আত্মাসাৎ করা হয়েছে বলে গত ১৭ নভেম্বর কুষ্টিয়ার বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (দৌলতপুর) আদালতে মিস ০৮/২০২০ মামলায়, ৪০৬/৪২০ ধারায় মামলা দায়ের করেন রিফাইতপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এবং ভুক্তভোগীর ভাই মো. মুন্না।
আদালতের আদেশে ৪০৬/৪২০ ধারায় দৌলতপুর থানায় জি,আর ৫৩৩/২০২০ মামলা হিসাবে রজু করা হয়।
উক্ত মামলায় কুষ্টিয়া বিজ্ঞ সিনিয়র জুডিসিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (দৌলতপুর) আদালতে ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু আজ মঙ্গলবার জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক মো. এনামুল হক তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর