বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ার জুগিয়াতে পরকীয়ার জেরে গৃহবধূর আত্মহত্যা!

নিউজ ডেস্ক: / ১৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৫২ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃকুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া দরগা পাড়া গ্রামের পরকীয়ার জেরে এক গৃহবধূ গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার সকাল সাড়ে সাতটার দিকে জুগিয়া দরগাপাড়ার প্রতিবেশী বখাটের উত্যক্ত ও পরকীয়ার অপবাদ সইতে না পেরে ফাতেমা খাতুন (২২) নামে এক গৃহবধু গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার সকালে কুষ্টিয়া সদর থানার জুগিয়া দরগাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধু জুগিয়া দরগাপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরন করেছে। গৃহবধুর স্বামী সাদ্দাম হোসেন গৃহবধূর ও মা কামরুন নাহার জানান, পাশের বাড়ির নুরুল ইসলাম (লুলু) ছেলে বখাটে নাহিদ গৃহবধু ফাতেমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে গৃহবধু ফাতেমা রাজি না হলে উত্যক্ত ও মিথ্যা অপবাদ দেয়া শুরু করে। আজ সকালে লম্পট নাহিদের খালা চম্পা গৃহবধূর বাড়িতে এসে বিভিন্নভাবে গালিগালাজ ও হুমকি-ধামকি দিয়ে যান, চলে যাওয়ার সময় বলেন তোর চরিত্র ভালো না এই অপবাদ সইতে না পেরে সকালে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন গৃহবধূ। এ বিষয়ে সরোজমিনে গিয়ে গৃহবধুর শাশুড়ি এই প্রতিবেদককে বলেন গরিবের কোন বিচার নাই আমি কাউন্সিলের কাছে গিয়েছিলাম কাউন্সিলের আমার কথা শুনে নাহিদ সহ তার পরিবারকে সাপধান করে দেয় তার পরেও খেন্ত হয়নি।

তার ভাই,খালা আমাদের উপর নির্যাতন চালায় আমার ঘরের জানালা ভাঙচুর করেন আমাকে চম্পা বলে তুই তোর ছেলের বউ দিয়ে ব্যবসা করিস, ফাতেমা শাশুড়ি পুলিশের কাছে বলেন আমার স্বামী বাইরে কাজ করে আমার ছেলে হিসাবে চাকরি করে বাড়িতে পুরুষ মানুষ যখন থাকে না তখন বাড়ির উপরে এসে ভাঙচুর করে নাহিদ শাকিল সহ তার চাচতো ভাই। গতরাত্রে নাহিদ আমার বউ ঘরে ঢুকে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করেন তার ডাক চিৎকারে আসেপাশে লোকজন আসলে ঘর থেকে বেরিয়ে দৌড়ে পালিয়ে যায়। নাহিদ পালিয়ে যাওয়ার সময় আমার ছেলের বউয়ের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। নাহিদ তার বাড়ির উপরে প্রতিরাতে জুয়ার আসর বসায়, মাদক বিক্রয় করেন এসব বিষয়ে এলাকার মানুষ অতিষ্ঠ হয়েছেন।এলাকার মানুষ বলেন নাহিদরা দুই ভাই বিভিন্নভাবে মেয়েদের ফাঁদে ফেলেন,এই রিপোর্ট লেখা পযন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর