সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে ঠিকাদারকে হাতুড়িপেটা কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত, আহত-১

ঝিনাইদহ প্রতিনিধি : / ১৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুরে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষে মটর সাইকেল চালক ইমন (২০) নিহত হয়েছে। এসময় মটর সাইকেল আরোহী রিপন (৩০) নামে একজন আহত হয়েছে।
জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার ভালাইপুর-খালিশপুর সড়কের বালির গর্ত নামক স্থানে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইমন তাকে মৃত ঘোষনা করেন।
নিহত ইমন মহেশপুর উপজেলার বামনগাছী (বেলেমাঠ) গ্রামের মতিয়ার রহমান মতির ছেলে ও আহত রিপন একই গ্রামের আবুল হসেনের ছেলে।
এ ব্যাপারে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ভালাইপুর-খালিশপুর সড়কে ট্রাক ও মটর সাইকেলের মুখো মুখি সংঘর্ষে ১জন নিহত ও ১জন আহত হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর