শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনায় দুই জনের মৃত্যু শনাক্ত ২৯ অতি লোভে সর্বনাশ নিষিদ্ধ থ্রি-হুইলার দাপিয়ে বেড়াচ্ছে ২২ মহাসড়ক বেড়েই চলেছে নিত্যপণ্যের দাম, দিশেহারা সাধারণ মানুষ খালেদা জিয়ার মুক্তিসহ ৩ দফা দাবিতে ধাপে ধাপে আন্দোলনের ঘোষনা দেবে বিএনপি ছাত্ররাজনীতিকে জ্ঞান এবং মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে : সেতুমন্ত্রী ‘ব্যক্তিগত তথ্য সুরক্ষা আইন’ বিরুদ্ধ মত নিয়ন্ত্রণের হাতিয়ার হতে পারে : টিআইবি কুষ্টিয়া দৌলতপুরের সেই ‘ভন্ড শামীম অবশেষে গ্রেপ্তার চলন্ত ট্রেন এ পুত্র সন্তানের জন্ম দিলেন এক প্রসূতি জাতীয় পার্টির মহাসচিব জাফর উল­াহ খান চৌধুরী লাহরীর শয্যা পাশে (কাজী জাফর) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ

হেফাজতে জামায়াত ভর করেছে

অনলাইন ডেস্ক / ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন

হেফাজতে ইসলাম বাংলাদেশ তাদের ধর্মীয় আদর্শ থেকে বিচ্যুত হয়ে মওদুদীবাদে বিশ্বাসী জামায়াত ইসলামী সংগঠনের আদর্শে পরিণত হয়েছে বলে দাবি করেছেন ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) এক বিবৃতিতে তিনি এ দাবি করেন। মুফতী মাসুম বিল্লাহ বলেন, হেফাজতে ইসলাম এখন স্বাধীনতাবিরোধী জামায়াতের ওপর ভর করে চলছে। এই সংগঠনের কর্মকাণ্ড সম্পর্কে সরকার, দেশ, জাতিকে সতর্ক থাকতে হবে। বিবৃতিতে তিনি বলেন, ‘জামায়াত বহুকাল ধরেই কওমী মাদ্রাসাগুলোকে দখলে নেওয়ার একটি অপচেষ্টা চালাচ্ছে। কওমী মাদ্রাসার স্বার্থে আঘাত আনতে হেফাজতে ইসলামের কর্মসূচিতে জামায়াত শিবিরের নেতারা অংশ নিচ্ছেন। যা দেশ-জাতি, ইসলাম ও মুসলমানদের জন্য ক্ষতিকর।

মাসুম বিল্লাহ বলেন, ‘হেফাজতে ইসলাম নামক অরাজনৈতিক সংগঠনটি তার লক্ষ্য, উদ্দেশ্য ও আদর্শ থেকে বিচ্যুত হয়েছে। সংগঠনটিতে এখন পাকিস্তানের প্রেত্মাতা জামায়াত ভর করেছে। খোদ হেফাজতের নেতারাও এসব অভিযোগ করছেন। জামায়াত শুধু দেশের স্বাধীনতাবিরোধীই নয়, তারা পবিত্র ইসলাম ধর্মের বিরোধীও বটে। ১৬ নভেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে ওলামা লীগসহ সমমনা ১৩ দলের ব্যানারের মানববন্ধন আয়োজনকারীদের সঙ্গে ওলামা লীগের মূল ধারার কোনো সম্পর্ক নেই বলেও জানান তিনি। বিবৃতিতে স্বাক্ষর করেন ওলামা লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, মুখপাত্র মাওলানা আসাদুজ্জামান, যুগ্ম আহবায়ক মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মুফতী আব্দুল আলিম বিজয়নগরী, সূফী মাঞ্জুর আহমেদসহন আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর