সোমবার, ২১ জুন ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

হাবিপ্রবিসাসের সভাপতি মিশকাত, সাধারণ সম্পাদক আজিজুর

হাবিপ্রবি সংবাদদাতা / ১৪৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

তৃতীয় মেয়াদে ১১ সদস্যবিশিষ্ট  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস)  ২০২০-২১ এর নতুন কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে দৈনিক মানবকন্ঠ’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আনন্দবাজার ও বাংলা পত্রিকা’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজিজুর রহমান নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১ টায় অনলাইন কনফারেন্সের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম’কে প্রধান উপদেষ্টা করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদারকে প্রধান নির্বাচন কমিশনার করে নির্বাচনের মাধ্যমে আগামী ১ (এক) বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম।

কমিটির অন্যআন্য সদস্যরা হলেন, সহসভাপতি আবীর আল রাশিক (বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ আল মুবাশ্বির (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ (দেশ রূপান্তর), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ (দৈনিক সমাচার), দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা মোঃ তানভীর আহমেদ (জুমবাংলা), কার্যকরী সদস্য রয়েছেন, আবু সাহেব (ক্যাম্পাস লাইভ ২৪), হাবীবুর রহমান (আলোকিত সময়) এবং সম্মানিত সদস্য সাদিকুর রহমান উজ্জল (দৈনিক অধিকার)। উপদেষ্টা পরিষদে রয়েছেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো.ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ। আরও রয়েছেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি একরাম তালুকদার, দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক। সমিতির ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের বিদায়ী সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক আব্দুর রব নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এদিকে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা মো ফজলুল হক, সমিতির সম্মানিত উপদেষ্টা পরিষদ, শিক্ষক, সমিতির সাবেক সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর