শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

রাবি সংবাদদাতা / ১৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী মামলা দায়ের করেছেন।

গতকাল রোববার (১৫ নভেম্বর) রাতে নগরীর মতিহার থানায় এ মামলা রেকর্ড করা হয়। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফেরদৌস মোহাম্মদ শ্রাবণ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং রাবি ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক। তার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা এলাকায়।

ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। মামলার এজাহারের বরাত দিয়ে মতিহার ওসি সিদ্দিকুর রহমান জানান, ২০১৯ এর আগস্ট থেকে ভুক্তভোগীর সঙ্গে শ্রাবণের প্রেমের সম্পর্ক ছিলো। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সম্প্রতি শ্রাবণকে ভুক্তভোগী বিয়ে করতে বললে তিনি অস্বীকৃতি জানান। এছাড়া শারীরিক সম্পর্কের কথাও অস্বীকার করছেন। তাই ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। জানতে চাইলে ফয়সাল আহমেদ রুনু জানান, শুনেছি মেয়েটি মামলা করেছে। যতদূর জানি তাদের মধ্যে সম্পর্ক ছিলো।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর