শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

জেমি ডের অনুপস্থিতিতে কোন প্রভাব পড়বে না-জামাল ভূঁইয়া

ক্রীড়া ডেস্ক / ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশআনে বাংলাদেশ দলের প্রধান কোচ জেমি ডে । নেপালের বিপক্ষে মঙ্গলবারের দ্বিতীয় ম্যাচে থাকতে পারবেন না ডাগ আউটে। এই প্রথমবার জেমিকে ছাড়া খেলবে বাংলাদেশ। প্রধান কোচ না থাকলেও ম্যাচে এর কোনও প্রভাব পড়বে না বিশ্বাস স্বাগতিক অধিনায়ক জামাল ভূঁইয়ার। নিজ দলকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী তিনি।

প্রথম ম্যাচে ২-০ গোলে জয় পাওয়া বাংলাদেশ দ্বিতীয় ম্যাচেও ছন্দ ধরে রাখবে মনে করেন জামাল। সোমবার দুপুরে ম্যাচের আগের সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘ডাগ আউট তাকে পাবো না আমরা। তারপরও তার অনুপস্থিতির প্রভাব পড়বে না দলে। তার অধীনে দীর্ঘদিন আমরা ট্রেনিং করেছি। সেগুলো অবশ্যই আমাদের সঙ্গে আছে। নিজেদের কাজগুলো ঠিকমতো করতে পারলে ভালো হবে। জেমি না থাকায় জাতীয় দলের দায়িত্ব সামলাচ্ছেন স্টুয়ার্ট ওয়াটকিস। এই ইংলিশ কোচ ২০১৮ সালের মে মাস থেকে বাংলাদেশের সহকারী কোচ। ইংলিশ প্রিমিয়ার লিগের দল হাল সিটির কোচও ছিলেন তিনি। জেমির অনুপস্থিতিতে এবার প্রথমবার কোনও জাতীয় দলের দায়িত্ব পালন করতে মুখিয়ে এ ইংলিশ। সংবাদ সম্মেলনে ওয়াটকিস বলেন, ‘দেখুন আমি ইংলিশ লিগে দুইটি বড় ক্লাবের দায়িত্ব পালন করেছি। ভারতেও আমি প্রশিক্ষণ করিয়েছি। সেই অভিজ্ঞতা আমার রয়েছে। অবশ্যই জাতীয় দলকে ট্রেনিং করানো ভিন্ন বিষয়। সেই অভিজ্ঞতা প্রথমবার হতে যাচ্ছে। ছেলেদের নিয়ে আমি বেশ আত্মবিশ্বাসী।’

জেমিকে ছাড়া বড় কোনও সমস্যা হচ্ছে না বোঝা গেলো তার কথায়,আমরা জেমিকে অবশ্যই মিস করবো। তার সঙ্গে আমাদের যোগাযোগ হচ্ছে নিয়মিত। দল নিয়ে সেও কাজ করছে। কখনও কিছু জানার থাকলে আমরা এগিয়ে যাচ্ছি। কখনও সে এগিয়ে আসছে। প্রযুক্তির সহায়তায় চলছে কাজ। কালকের (মঙ্গলবার) ম্যাচে তাকে পাচ্ছি না। তবে কোনও তথ্য দেওয়ার থাকলে আমরা সেটা পেয়ে যাবো সহজেই।

জি/হিমেল

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর