বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আ্হ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৬ অপরাহ্ন
Activists of Hindu Sena, a right wing group, take part in a prayer ceremony for the victory of US President Donald Trump in the US presidential elections in New Delhi on November 3, 2020. (Photo by Prakash SINGH / AFP)

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জিল্লুর রহমানকে আহ্বায়ক করে এই কমিটি অনুমোদন দেয় দলের কেন্দ্রীয় কমিটি।

বিএনপির কেন্দ্রীয় দপ্তরের চলতি দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। বিএনিপর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। কমিটিতে জিল্লুর রহমান ছাড়া সবাই সদস্য হিসেবে রয়েছেন। জেলা বিএনপি সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে দলের চেয়ারপাসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ ব্রাহ্মণবাড়িয়ার তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে গেছেন। এ সময় তারা মাঠ পর্যায়ে নেতা-কর্মীদের মতামত জরিপ করেন। এসবের ভিত্তিতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা (কচি)  বলেন, আগের কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। তাই নিয়মমাফিক এই কমিটি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর