রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

গাড়িতে আগুন দিয়ে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে আ’লীগ: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: / ১৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি সন্ত্রাস ও নাশকতায় বিশ্বাস করে না। আ’লীগের এজেন্ট দিয়ে গাড়িতে আগুন দিয়ে আগের ধারাবাহিকতায় বিএনপির ওপর দোষ চাপাচ্ছে। আজ শনিবার (১৪ নভেম্বর) সকালে, রাজধানীতে বাসে আগুনের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে এ কথা বলেন তিনি। এসময় মির্জা ফখরুল বলেন, বেআইনিভাবে ক্ষমতায় থাকতে কিনা করেছে এই সরকার। সারা পৃথিবী জানে এখানে ফ্যাসিবাদী সরকার প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন সরকারের হয়ে কাজ করছে। ঢাকা ও ঢাকার বাইরে থেকে সন্ত্রাসী ভাড়া করে উপ-নির্বাচনে কেন্দ্র দখল করে আওয়ামী লীগ বিজয়ী হয়েছে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে জাতীয় ঐক্য তৈরী করে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। সুষ্ঠু নির্বাচন না দিলে জনগণের উত্তাল আন্দোলনের মধ্য দিয়ে কর্তৃত্ববাদী সরকারকে উৎখাত হতে হবে।

এসময় বিএনপির নির্বাচন কমিটির সমন্বয়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান বলেন, সন্ত্রাসী ভাড়া করে কেন্দ্র দখল করে তারা বিজয়ী হয়েছে। গণতন্ত্রের নামে বাকশাল প্রতিষ্ঠা করেছে। এ সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না। আরেকটি গণঅভ্যুত্থানের মাধ্যমে নির্দলীয় সরকারের অধীনে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর