শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

বাধ্য হয়ে মেসিকে নামিয়েছিলেন-কোমান

খেলাধুলা ডেস্ক / ১০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

টানা ৩৬ ম্যাচ পর মূল একাদশের হয়ে মাঠে নামেননি মেসি। চ্যাম্পিয়নস লিগে খেলা আগের ম্যাচে কিছুটা চোট পেয়েছিলেন। আর তাই মেসিকে শুরুতে খেলাননি কোচ। তবে শেষ পর্যন্ত নাকি বাধ্য হয়ে মেসিকে নামাতে হয়েছিল, এমনটাই জানিয়েছেন বার্সা কোচ রোনাল্ড কোমান। ক্যাম্প ন্যুতে অবশ্য শেষ পর্যন্ত মেসিকে নামানো সঠিক সিদ্ধান্ত ছিল। প্রথমার্ধে বেতিসের বিপক্ষে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যাওয়া বার্সা জয় পেয়েছে ৫-২ গোলে। যার মধ্যে ২টি ছিল মেসির। এছাড়াও চলতি মৌসুমের প্রথম ওপেন প্লেতে থেকেও গোলের দেখা পেয়েছেন সময়ের সেরা এই ফুটবলার।

ম্যাচশেষের সংবাদ সম্মেলনে কোমানের কাছে প্রশ্ন ছিল, কেন শুরু থেকে মেসিকে খেলানো হয়নি? এর উত্তরে কোমান জানিয়েছেন, মেসির সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্তটি নিয়েছিলেন তিনি। তার ভাষ্যে, ‘চ্যাম্পিয়নস লিগে দিনামো কিয়েভের বিরুদ্ধে ম্যাচে হালকা চোট পেয়েছিল মেসি। ম্যাচের শুরু থেকে খেলার মতো অবস্থায় ছিল না সে। মেসির সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছিলাম আমি।’

প্রশ্ন উঠেছে, চোটে থাকলে কেনই বা দ্বিতীয়ার্ধের শুরুতেই নামানো হলো মেসিকে? এর উত্তরে কোমান বলেন, ‘তাকে প্রয়োজন হতে পারে ভেবেই রিজার্ভ বেঞ্চে রাখা হয়েছিল। বাধ্য হয়েই মেসিকে পরে নামিয়েছিলাম।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর