মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালী উপজেলা ও পৌর বিএনপির প্রতীকী অনশন পালন কুষ্টিয়ায় পণ্যে পাটজাতদ্রব্য ব্যবহার না করার অপরাধে জরিমানা কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি পরিবারের ৮৩টি বসতঘর পুড়ে ভস্মীভ’ত কুষ্টিয়ার ভেড়ামারায় বিএনপির প্রতিকী অনশন পালিত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বিজ্ঞান শিক্ষার প্রসার ঘটিয়ে জনগনকে জনসম্পদে পরিনত করতে হবে : ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, এমপি ফতুল্লায় গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল নিক্ষেপ রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় তালিকা হচ্ছে না নিয়ন্ত্রণহীন অপরাধীরা সাংবাদিকদের মধ্যে আর কোনো বিভক্তি থাকবে না : রুহুল আমিন গাজী কুষ্টিয়ায় তিন দিনেও খোঁজ মেলেনি অপহৃত মাদ্রাসা ছাত্রের, ফোনে মুক্তিপণ দাবি

‘ব্যাচেলর পয়েন্ট’ র তৃতীয় কিস্তি যে যে নাই

বিনোদন ডেস্ক / ২০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫১ অপরাহ্ন

অল্প সময়ের মধ্যে নাটকটি দর্শকের নজর কাড়ে কাজল আরেফিন অমির নির্মিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ২০১৮ সালে চ্যানেল নাইনে নাটকটির প্রচার শুরু হয়।

প্রথম দুই কিস্তিতে নেহাল ও আরিফিন চরিত্রে অভিনয় করেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। বর্তমানে নাটকটির তৃতীয় কিস্তি প্রচার হচ্ছে। কিন্তু নতুন কিস্তিতে নেই তারা।  শামীম ও তৌসিফ এ নাটকের নতুন কিস্তিতে না থাকার কারণে একাধিক কথা মিডিয়া পাড়ায় উড়ছে। কেউ বলছেন, গল্পের কারণেই বাদ পড়েছেন তারা দুজন। আবার কেউ কেউ বলছেন, ব্যক্তিগত কারণে এ দুই অভিনেতা নাটকটি ছেড়ে দিয়েছেন।

নাটকটির রচয়িতা ও নির্মাতা কাজল আরিফিন অমি বলেন, গল্পে নতুনত্ব আনতে এই চরিত্র দুটি রাখা হয়নি। ব্যাচেলর জীবনের বন্ধুরা বিভিন্ন কারণে সব সময় একসঙ্গে থাকতে পারেন না। তার মানে এই নয় যে, সেই বন্ধুদের সঙ্গে কখনো দেখা হবে না। তারা পরস্পর থেকে দূরে আছে, যে যার মতো আছে। ভবিষ্যতে কোনো সময় হয়তো তাদের আবার দেখা হবে। মূলত এই বাস্তবতাকে সামনে রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ নাটক থেকে শামীম হাসান সরকার স্বেচ্ছায় সরে এসেছেন। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন,নির্মাতার সম্মতিতেই এ নাটক থেকে সরে এসেছি। বেশ ভালোভাবেই আমাকে বিদায় জানানো হয়েছে। এ ছাড়া আমার অন্য কোনো পথ ছিল না। কারণ সিরিয়াল, একক নাটক একসঙ্গে সব করতে সমস্যা হচ্ছিল। পরিবারকে সময় দিতে পারছিলাম না। আর এজন্য এই সিদ্ধান্ত নিয়েছি।

নগরীতে বসবাসরত একদল স্বপ্নবাজ তরুণের ব্যাচেলর জীবনের নানা ঘটনা-দুর্ঘটনা আর প্রতিদিনের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। আগের কিস্তিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এলভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা প্রমুখ।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর