বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় রেলওয়ের হাসপাতাল ভেঙে মার্কেট, জানে না কর্তৃপক্ষ ২৬শে মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি মিয়ানমারে বিক্ষোভে গুলি, নিহত ৯ খালেদা জিয়ার সাজা মওকুফের আবেদন : যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী গৃহবধূকে ধর্ষণের পর হত্যা : ৪ জনের মৃত্যুদণ্ড দৌলতপুরে বেকার যুবকরা ঝুকছে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষে কুষ্টিয়ায় শিক্ষক দম্পতিসহ ভূমি কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা ‘রডের বদলে বাঁশের কাবারি’ আলোচিত মামলায় ৪জনের বিরুদ্ধে অভিযোগ গঠনে কেটে গেলো ৫বছর কুষ্টিয়া জেলার গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ডিম বোঝাই আলগামন গাড়ী ছিনতাইয়ের আসামী আটক

বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-নেপাল সিরিজ

ক্রীড়া ডেস্ক / ৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

নেপালের সঙ্গে বাংলাদেশের ম্যাচ দিয়ে দেশে ফিরছে ফুটবল। আগামী ১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে ফিফা স্বীকৃতি ম্যাচ দুটি। আর এই সিরিজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

রোববার বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে ফেডারেশনের নবনির্বাচিত সভাপতি কাজী সালাহউদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে এই ম্যাচ দুইটি আমরা জাতির জনককে উৎসর্গ করতে চাচ্ছি। আমাদের অনেক কিছু করার পরিকল্পনা ছিল। চার-পাঁচটা আন্তর্জাতিক সিরিজ করতে চেয়েছিলাম। কিন্তু কোভিড-১৯ এর কারণে তা আর সম্ভব হয়নি।

করোনার প্রার্দুভাবের কারণে গত মার্চ থেকে ঘরোয়া ফুটবল বন্ধ। নেপালের বিপক্ষে ম্যাচ আয়োজন করে বড় পরীক্ষা দিতে যাচ্ছে বাফুফে। কাজী সালাহউদ্দিন জানালেন, দুইটি ম্যাচের জন্য বেশ ভালো প্রস্তুতি নিয়েছেন তারা।

বাফুফে প্রধান বললেন, আমাদের প্রধান লক্ষ্য মাঠে ফুটবল ফেরানো। যে কারণে নেপাল দলকে আমরা আমন্ত্রণ জানিয়ে ঢাকায় এনেছি। সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি পুরোপুরি মেনে এই ম্যাচ দুটি আয়োজন করা হবে। জৈব সুরক্ষা বলয়ে ফুটবলারদের রাখা হয়েছে। তাদের স্বাস্থ্য নিরাপত্তায় আমরা কোনও ছাড় দিচ্ছি না।

ফুটবল ফেরার ম্যাচে মাঠে ফিরছে দর্শকও। বাফুফে সভাপতি জানিয়েছেন, ৮ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। সামাজিক দূরত্ব মেনে দর্শকদের বসার আসন ঠিক করে দেবে সংশ্লিষ্টরা। দুইটি ক্যাটাগরিতে নির্ধারণ করা হয়েছে টিকিটের দাম- ভিআইপি ৫০০, সাধারণ ১০০ টাকা।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর