শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

জো বাইডেন বিজয়ের পথে খবর পেয়ে বরিশালে ভূরিভোজ

অনলাইন ডেস্ক / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে  নির্বাচনে জো বাইডেন বিজয়ের পথে, এই খবর পেয়ে বরিশালের গৌরনদীতে বড় ধরনের ভূরিভোজ অনুষ্ঠিত হয়েছে। বিষয়টি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টাপ্রাইজের মালিক মো. মেরাজ হোসেন খান ব্যাক্তি উদ্যোগে এই ভূরিভোজের আয়োজন করেন। ভূড়িভোজে অন্তত ২শ জন স্থানীয় ব্যবসায়ী ও রাজনীতিবিদ অংশ নেন। এ বিষয়ে মেরাজ হোসেন খান জানান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তার পছন্দ নয়। ট্রাম্প বিশ্বের শান্তি নষ্ট করেছে মন্তব্য করেন মেরাজ হোসেন।

তিনি আরো বলেন, আমেরিকায়ও বিভিন্নভাবে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করেছে ট্রাম্প। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তিনি এখন বিদায়ের পথে এবারের নির্বাচেন জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় আমি মনের আনন্দে স্থানীয় ব্যাবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিদের জন্য এই ভোজের আয়োজন করেছি। আয়োজনে উপস্থিত অনেকেই তাদের ফেসবুকে এই ভূরিভোজের ছবি পোস্ট করেছেন। বিষয়টি নিয়ে গৌরনদী উপজেলা জুড়ে ব্যাপক হাস্যরস্যের সৃস্টি হয়েছে বলে জানালেন পৌর মেয়র হারিছুর রহমান।

জি/হিমেল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর