শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

সন্ত্রাসী কায়দায় জামাত-বিএনপি ক্ষমতায় আসার এখনো পায়তারা চালাচ্ছে ; আতাউর রহমান আতা

নিজস্ব প্রতিবেদক / ১৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে এক পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ইউনিয়ন ভূমি অফিস চত্বরে অনুষ্ঠিত বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

গোস্বামী দূর্গাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দবির উদ্দিন বিশ্বাসের সার্বিক পরিচালনায় বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান আতা বলেন, জঙ্গী ও সন্ত্রাসী কায়দায় জামাত-বিএনপি ক্ষমতায় আসার এখনো পায়তারা চালাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের গাড়ীতে পতাকা তুলে দেশে অগনতান্ত্রিক ভাবে ক্ষমতায় ছিলো এই জামাত-বিএনপি। তাদের কর্মকান্ডে এদেশের মানুষ ধীক্কার জানায় এখনো। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বাংলার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত সোনার বাংলা গড়তে এবং দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের সারথী হয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি দিনরাত পরিশ্রম করে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, সেই সাথে এই কুষ্টিয়ার উন্নয়নে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলেছেন তিনি।

যার সুফল পাচ্ছে এই জেলার মানুষ। আগামীতে দেশের মধ্যে এই কুষ্টিয়া সদর উপজেলা একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দ্যেশে বলেন আগামী নির্বাচনে নৌকার মাঝি ও দলীয় প্রতীক যেই পাবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়ে জয়ের নিশানা নিশ্চিত করতে হবে। আপনারা আপনাদের মধ্যে কাঁদা ছুড়াছুড়ি বাদ দিয়ে ইউনিয়নের নেতাকর্মী মিলেমিশে দ্বন্দ বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে সংঘবদ্ধভাবে কাজ করুন। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার শান্তি-শৃঙ্খলা আর উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার। বেগম খালেদা জিয়া সরকারের আমলে দেশের মানুষের সাথে একের পর এক অন্যায় অত্যাচার করেছে। প্রকাশ্যে সন্ত্রাসবাদী করে খালেদা জিয়ার আমলে মানুষ হত্যা করা হয়েছে, প্রকাশ্যে বোম, গ্রেনেড ছুড়া হয়েছে, গুম, খুন করা হয়েছে। আর আওয়ামী লীগের আমলে কোন অন্যায় ভাবে নয় বরং দেশের প্রচলিত আইনে অপরাধীর বিচার হচ্ছে।

বর্ধিত সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল হক, কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ্দৌলা তরুন, বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক, পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সফর উদ্দিন, মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জহুর, উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোল্লা জাফরউল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ঝেন্টু, সাংগঠনিক সম্পাদক মারিফুল ইসলাম মারুফ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শরিফুল ইসলাম, যুগ্ম-আহবায়ক আলিউল আজিম (ছোট লাল্টু) সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর