বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ভিক্ষুকের টাকা ছিনতাই কুষ্টিয়ায় মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে কুষ্ঠ রোগীদের আর্থিক সহায়তা প্রদান কুষ্টিয়ার কুমারখালীতে সেতু নির্মানের মেয়াদ শেষ হলেও অনিয়মের দায়ে ৫টি পাইলিংয়ে করার পর কাজ বন্ধ কুষ্টিয়ার উপকারাগার ৪০ বছরেও কয়েদীর মুখ দেখেনি ধর্ষিত কিশোরী অন্তঃসত্ত্বা, গর্ভপাত, গ্রেপ্তার ১ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু বিএনপির কমিটমেন্ট নিয়ে জনগণ প্রশ্ন তুলছে: ওবায়দুল কাদের রিমান্ডে নিয়ে ছাত্রদল নেতাদের পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে : রিজভী রাজশাহীতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা স্থানীয় নির্বাচনেও অনিয়মের মডেল: মাহবুব তালুকদার

কুষ্টিয়ায় জেএফএ-অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়ন শীপ-২০২০ এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জেএফএ- অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়ন শীপ-২০২০ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে কুষ্টিয়া জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে বীব মুক্তিযোদ্ধা শেখ কামাল ষ্টেডিয়ামে এই খেলার উদ্বোধন করেন কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ।

এ সময় তিনি বলেন, ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা, এই খেলায় পুরুষ দের পাশাপাশি এখন নারীরাও অনেক গেছে। খেলা-ধুলার মাধ্যমে এক জন প্লেয়ার তার দেশকে বিশ্বের বুকে পরিচিত করতে পারে। তাই ছোট থেকেই আমাদের ছেলে-মেয়েকে পড়াশোনার সাথে সাথে খেলা-ধুুলায় আরও মনোযোগী করে গড়ে তুলতে হবে ।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ কুমার নন্দী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুুল হোসেন লাবলু ও নির্বাহী সদস্য খন্দকার ইকবার মাহাম্মুদ।

জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনের খেলায় নড়াইল জেলা দল ৮-০ গোলে চুয়াডাঙ্গা জেলা দলকে এবং টাঙ্গাইল জেলা দল ১-০ গোলে ঝিনাইদহ জেলা দলকে পরাজিত করে।

খেলায় কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, নড়াইল, টাঙ্গাইল ও সাতক্ষীরা জেলা দল অংশ গ্রহন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর