শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

দৌলতপুরে ছেলের ধাক্কায় মায়ের মৃত্যু, ছেলে আটক

নিজস্ব প্রতিবেদক / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে নেশাগ্রস্থ ছেলের ধাক্কায় মায়ের মৃত্যু হয়েছ। পরে স্থানীয়রা নেশাগ্রস্থ ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মাদাপুর গোরস্থানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মৃত আবুল হোসেনের নেশাগ্রস্থ ছেলে মামুন (৪০) প্রতিদিনের ন্যায় আজ সকালেও তার মা জিন্নাতুন নেছা’র (৬২) কাছে নেশা করার জন্য টাকা চায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে মা ও ছেলের মধ্যে বাকবিতন্ডা হতে থাকে। একপর্যায়ে নেশাগ্রস্থ ছেলে মামুন তার মা’কে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলে ঘটনাস্থলেই মা জিন্নাতুন নেছা মারা যান। খবর পেয়ে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এসে ঘাতক মামুনকে আটক করে পুলিশকে খবর দেয়।

 

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন এবং ঘাতক ছেলেকে আটক করে থানায় নিয়েছেন।

 

নেশাগ্রস্থ ছেলের হাতে মা’য়ের মৃত্যুর বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, নেশার টাকা না পেয়ে নেশাগ্রস্থ ছেলে মামুন তার মা জিন্নাতুন নেছাকে ধাক্কা দিলে মাটিতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং ছেলে মামুনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর