শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনায় দুই জনের মৃত্যু শনাক্ত ২৯ অতি লোভে সর্বনাশ নিষিদ্ধ থ্রি-হুইলার দাপিয়ে বেড়াচ্ছে ২২ মহাসড়ক বেড়েই চলেছে নিত্যপণ্যের দাম, দিশেহারা সাধারণ মানুষ খালেদা জিয়ার মুক্তিসহ ৩ দফা দাবিতে ধাপে ধাপে আন্দোলনের ঘোষনা দেবে বিএনপি ছাত্ররাজনীতিকে জ্ঞান এবং মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে : সেতুমন্ত্রী ‘ব্যক্তিগত তথ্য সুরক্ষা আইন’ বিরুদ্ধ মত নিয়ন্ত্রণের হাতিয়ার হতে পারে : টিআইবি কুষ্টিয়া দৌলতপুরের সেই ‘ভন্ড শামীম অবশেষে গ্রেপ্তার চলন্ত ট্রেন এ পুত্র সন্তানের জন্ম দিলেন এক প্রসূতি জাতীয় পার্টির মহাসচিব জাফর উল­াহ খান চৌধুরী লাহরীর শয্যা পাশে (কাজী জাফর) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ

কুমারখালীতে মা ইলিশ ধরার অপরাধে ৮ জেলের ১ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালী উপজেলার শিলাইদহ, জগন্নাথপুর এবং চর সাদিপুর ইউনিয়নের তীরবর্তী পদ্মা নদীতে মা-ইলিশ রক্ষায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।মঙ্গলবার রাত ১২ টা পর্যন্ত টানা ৫ ঘন্টা পরিচালিত এই মোবাইল কোর্টে সরকারি নির্দেশ অমান্য করে অবৈধ কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরা অবস্থায় ৯ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের কাছ থেকে ইলিশ মাছ, ১০ হাজার মিটার কারেন্ট জাল এবং ১০টি নৌকা জব্দ করা হয়। তাদের মধ্যে ৮ জনের প্রত্যেককে ১ বছর ও ১ জনকে ২০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। জব্দকৃত কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস , মাছ গরীবদের মাঝে বিতরণ এবং নৌকা শিলাইদহের ইউপি সদস্যের জিম্মায় দেয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান। এসময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান , উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম , কুমারখালী থানা পুলিশ, ইউএনও অফিস এবং মৎস্য অফিসের স্টাফ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর