সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরো ৯ জনের মৃত্যু বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের পেছনে কারা ছিল সেটা একদিন বের হবে : প্রধানমন্ত্রী স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে রোল মডেল হন সাবরিনা-হেলেনারা খোকসায় ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমান আদালত দুই শ্রমিকের কারাদন্ড কুষ্টিয়ার হরিনারায়ণপুর লক্ষণ জুট মিলের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু আকাশচুম্বী সাফল্য, ডিগ্রি, পুরস্কার ও খ্যাতি সবই ভুয়া ঈশিতার! ভুঁইফোড় সংগঠনে বিব্রত আ.লীগ সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ বাংলাদেশীসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার ভূমধ্যসাগর থেকে চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

কুষ্টিয়ায় নকল জুস কারখানায় অভিযানে জরিমানা,ফ্যাক্টরি সিলগালা

নিজস্ব প্রতিবেদক / ১৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

ভেড়ামারার বাহিরচর ইউনিয়নের ১৬ দাগে তৈরি নকল জুস কারখানায় আজ দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের নেতৃত্বে এক সাঁড়াশি অভিযান পরিচালিত হয়।

বিএসটিআই এর পরিদর্শক ও ভেড়ামারা থানার সাব ইন্সপেক্টর আবু সাঈদ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয় বাহিরচর এলাকায় জাসদ নেতা জগলুর বাড়িতে। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে ঠিকানা সঠিক থাকলেও অস্বীকার করে মালিকপক্ষ। বন্ধ তালা খুলে প্রবেশ করে অভিযানিক টিম। সেখানে চোখেপড়ে তৃষ্না নামের জুস, ফ্যাক্টরীর ঠিকানা লেখা নেই।।

ফিল্টার মেশিনে পানির সাথে ঘনচিনি, কাপড়ের ক্ষতিকর রঙ মিশিয়ে ছিপি বন্ধ করা হচ্ছে মেশিনে। সাথে নকল সিল ও ছাপানো ট্যাগ। নেই তাদের কোন অনুমোদন। বিএসটিআইয়ের সিল তাদের হাতে তৈরি। ঘনচিনি আর কাপড়ের রঙ কিডনির ক্ষতি করে ও ক্যান্সার রোগে সরাসরি ভূমিকা রাখে তাই এটা নিষিদ্ধ খাবারে, তবুও ব্যবহার করছে তারা।

সকল পণ্য জব্দ করে ধ্বংস করা হয়। মালিক জাসদ নেতা জগলু সরদারকে পাওয়া যায়নি ঘটনাস্থলে, আসার কথা বলে পালিয়ে যায় বলে জানা গেছে। ফ্যাক্টরী থেকে আটক করা হয় এর সাথে জড়িত জগলুর ২ ছেলেকে। বাংলাদেশ স্ট্যান্ডার্ড ও টেস্টিং ইনস্টিটিউশন আইন ২০১৮ মোতাবেক মালিক জগলু সরদারকে কে ১,০০,০০০( এক লক্ষ) টাকা অর্থদণ্ড করা হয়।

অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড। অর্থদণ্ড আদায় সাপেক্ষে তার ২ ছেলেকে পরে ছেড়ে দেয়া হয়। ফ্যাক্টরি সিলগালা করে বন্ধ করে দিয়েছে প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর