বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার মিরপুরে জিকে ক্যানেল থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার বেগম জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে কুষ্টিয়া জেলা বিএনপির দোয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় কুমারখালী থানা-পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে দোয়া মাহফিল খান খালিদ হোসেনের মৃত্যুতে মেহেদী রুমীর শোক পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুমারখালীতে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ , গ্রেফতার ২ করোনা আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে করোনায় সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু মতিঝিল ও ওয়ারীর সব থানায় ‘এলএমজি চৌকি’ সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৮৩

কুষ্টিয়ায় বিয়ের এক মাসের মাথায় নিখোঁজ হলো সুন্দরী গৃহবধু

নিজস্ব প্রতিবেদক / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
মোছাঃ ফরিদা আক্তার নুপুর ।

কুষ্টিয়ার দৌলতপুর থেকে মোছাঃ ফরিদা আক্তার নুপুর (৩০) নামের এক গৃহবধু নিখোঁজ হয়েছে। এ ঘটনায় তার স্বামী মোঃ আরিফ হোসেন দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মোছাঃ ফরিদা আক্তার নুপুর নাটোর জেলার লালপুর থানার মৃত আব্দুল মান্নানের কন্যা ও দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কামালপুর গ্রামের মোঃ আরিফ হোসেনের স্ত্রী। আরিফ হোসেন বলেন, গত ১মাস আগে আমাদের বিবাহ হয়।

কাউকে কিছু না বলে গত শনিবার আমার স্ত্রী বাড়ি থেকে চলে যায়। আমার শশুর বাড়িসহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে কোথাও না পেয়ে আমি থানায় অভিযোগ দিয়েছি।
দিঘলকান্দি পুলিশ ক্যাম্পের আইসি মোঃ নাজিবুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তাকে খুজে পাওয়ার জন্য পুলিশ চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর