রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

ইবি উপাচার্যের সাথে বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিসের প্রধানদের সাথে মতবিনিময় করছেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। আজ দুপুরে উপাচার্যের সভা কক্ষে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় অফিস প্রধানরা উপাচার্যের কাছে স্ব স্ব অফিসের কর্মকাণ্ড উপস্থাপন করেন। এসময় উপাচার্য অফিসকে সুন্দর ও সুচারুভাবে পরিচালনার জন্য উপস্থিত অফিস প্রধানদের বিভিন্ন দিক নির্দেশনামুলক পরামর্শ দেন।

মতবিনিময়কালে উপাচার্য বিশ্ববিদ্যালয়কে সুষ্ঠু, সুন্দর ও সুচারুভাবে পরিচালনার জন্য যেকোন কাজকে সঠিক ও দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করতে নির্দেশনা দেন। একই সাথে বিবেচনাবোধ, সততা, আন্তরিকতা, দায়িত্ববোধ, সময়নিষ্ঠতা ও প্রতিষ্ঠানের প্রতি মমত্ববোধ থেকে অর্পিত দায়িত্বকে যথাযথভাবে পালন করতে উপস্থিত অফিস প্রধানদের প্রতি আহবান জানান।

তিনি সকলের ঐকান্তিক প্রচেষ্ঠায় দূর্যোগকালীন সময়ে প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রমকে চলমান রাখার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম আব্দুল লতিফ, শারিরীক শিক্ষা বিভাগের পরিচালক ড. সোহেল, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ. এম আলী হাসান, চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ নজরুল ইসলাম, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) সিদ্দিক উল্ল্যাহ, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক আতাউল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর